শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন

বুবলীর সঙ্গে অধ্যায় পুরোপুরি শেষ হয়ে গেছে: শাকিব খান

বুবলীর সঙ্গে অধ্যায় পুরোপুরি শেষ হয়ে গেছে: শাকিব খান

নিজস্ব প্রতিবেদক : যদিও বিষয়টি আগেই পরিষ্কার করেছিলেন ঢালিউড শীর্ষ নায়ক শাকিব খান। তারপরও ঈদে শাকিব-বুবলী জুটির ছবি মুক্তি এবং সুপারহিট হওয়া যেন এই জুটির পুনর্মিলনের ইঙ্গিত দিচ্ছিল। জল্পনার বাতাস বেগবান না হতেই বুবলী অধ্যায়ের ইতি টানলেন ঢালিউড কিং। জানালেন, অনস্ক্রিন–অফস্ক্রিন কোথাও দেখা আর যাবে না শাকিব-বুবলীকে।

 

কথা ছিল, শাকিবের বিপরীতে ‘প্রিয়তমা’ ছবিতে নায়িকা চরিত্রে ধরা দেবেন বুবলী। তাও সেই পাঁচ বছর আগেরকার কথা। এরপর জল গড়িয়েছে বহুদূর। ব্যক্তিগত সম্পর্কের বাঁক বদলেছে, বদলেছে প্রযোজনা প্রতিষ্ঠানও। এসকে ফিল্মসের ছবির স্বত্ব চলে গেছে ভার্সেটাইল মিডিয়ার হাতে। এরপর নায়িকা চরিত্রে আসে পরিবর্তন। শাকিবের ‘প্রিয়তমা’ হতে ওপার বাংলা থেকে মঙ্গলবার উড়ে এলেন সেখানকার টিভি সিরিয়ালের জনপ্রিয় মুখ ইধিকা পাল। ১১ মে থেকে শুটিংয়েও অংশ নেবেন তিনি।

তবে কি শাকিবের জীবনে বুবলী অধ্যায় শেষ হয়ে গেল? কোনো রাখঢাক না রেখে শাকিবও জবাব দিলেন। জানালেন, শুধু রুপালি পর্দা থেকে নয় বরং তার ব্যক্তিজীবন থেকেও সরিয়ে দিয়েছেন বুবলীকে। এবং সেটা অনেক আগেই।

 

গত ঈদে মুক্তিপ্রাপ্ত ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবির প্রসঙ্গ টেনে তিনি বলেন, “যদি এই ছবির ‘সুরমা সুরমা’ গানটি দেখে থাকেন, তাহলে খেয়াল করবেন, একটা রোমান্টিক গান; তবে দুই শিল্পীর একটা দূরত্ব ছিল। কাছাকাছি দেখা যায়নি তাদের। আমার পুরো অভিনয়জীবনে এমনটা কখনো ঘটেনি। কারণ, আমি আর কোনো দিন বুবলীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চাই না।”

 

এখানেই থেমে থাকেননি শাকিব। ওই সাক্ষাৎকারে এটাও জানিয়ে নিজের জীবন থেকেও পুরোপুরি সরিয়ে দিয়েছেন বুবলীকে। মাঝেমধ্যে যদিও দেখা সাক্ষাৎ হয় সবটাই ছেলে শেহজাদের কল্যাণে। এছাড়া অন্য কিছু নয়। তার কথায়, ‘বাস্তব জীবনে বুবলীর সঙ্গে আমার সব সম্পর্ক অনেক আগে শেষ হয়ে গেছে, সেটাই বলতে চেয়েছি। তার জীবন তার, আমার জীবন আমার। সন্তানের কারণে আমাদের যা করণীয়, সেটাই হবে, দ্যাটস ইট। আবারও বলছি, তার সঙ্গে আমার অধ্যায় পুরোপুরি শেষ হয়ে গেছে।’

 

প্রসঙ্গত, ২০১৮ সালের ২০ জুলাই শাকিব খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শবনম বুবলী। এরপর ২০২০ সালের ২১ মার্চ সন্তানের বাবা-মা হন তারা। গত বছরের ৩০ সেপ্টেম্বর দুজনের ফেসবুক আইডি থেকে সন্তানের নামসহ ছবি প্রকাশ করেন। জানান, তাদের ছেলের নাম ‘শেহজাদ খান বীর’।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com